সর্বশেষ সংবাদঃ

গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর খালের পানি থেকে যুবকের লাশ উদ্ধার

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর খাল থেকে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের চাঁদভোবনা গ্রামের বাড়ীর পাশর্^বর্তী একটি খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ভ্যান চালক মোখলেছ মিয়া (৪০) তিন সন্তানের জনক। তিনি ওই গ্রামের খোকা মিয়ার ছেলে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে মশিউর রহমান (৩০) নামের একজনকে আটক করেছে পুলিশ।

গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় সাহা ও গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজারউদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের স্ত্রী বালিতন বেগম জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে মোখলেছের কয়েকজন মুখচেনা বন্ধুবান্ধব তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সারা রাত সে বাড়িতে ফিরে না আসায় পরদিন তারা বিভিন্নস্থানে খোজাখুঁজি করলেও তাকে পাওয়া যায়নি। পরদিন বুধবার বিকেলে বাড়ির পাশর্^বর্তী চাঁদভোবনা ব্রীজের কাছে তার সেন্ডেল পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা। এরপরে স্থানীয়রা পানি থেকে তার গেঞ্জি ও লুঙ্গী খুঁজে পেলেও খালের পানিতে অনুসন্ধান করেও তার খোঁজ পায়নি। আজ বৃহস্পতিবার সকালে ওই খালের পানিতে মিজানুরের মরদেহ ভেসে উঠলে গ্রামবাসীরা গোবিন্দগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করে।

Check Also

সোনাতলায় পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ১, হেরোইন রাখা ও চুরির চেষ্টায় গ্রেপ্তার ২

ইকবাল কবির লেমনঃ বগুড়ার সোনাতলায় পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ১ জন, ১ গ্রাম হোরাইনসহ একজন …

Leave a Reply

Your email address will not be published.