সর্বশেষ সংবাদঃ

বগুড়ার ৩টি হত্যা মামলার আসামীকে জবাই করে হত্যা

মোঃ আব্দুল ওয়াদুদ,বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার কুখ্যাত সন্ত্রাসী, ৩টি হত্যা মামলার আসামী ও বালু ব্যবসায়ী আখের আলীর (৪০) গলাকাটা লাশ উদ্ধার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকায় একটি ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত আখের আলী বগুড়া সদরের সাবগ্রাম চান্দপাড়া গ্রামের মোয়াজ্জেম আলীর ছেলে। আখের আলীর নামে তার আপন বড় ভাই রাশেদ, যুবলীগ নেতা মানিক ও বালু ব্যবসায়ী সবুজ হত্যা মামলা রয়েছে। এছাড়াও তার নামে ডাকাতি, ছিনতাইসহ আরো ৭-৮ টি মামলা রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে বগুড়া-নাটোর মহাসড়কের পার্শ্বে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকায় একটি ধান ক্ষেতে স্থানীয় লোকজন গলাকাটা লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে এবং ধান ক্ষেতের পার্শ্বের জঙ্গলে একটি কালো রং এর পালসার মোটর সাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করে। মোবাইল ফোনের সূত্র ধরে নিহতের পরিচয় শনাক্ত করে পুলিশ
জানা গেছে, দুর্র্ধষ সন্ত্রাসী আখের আলী সরাসরি রাজনীতি না করলেও সরকারি দলের নেতাদের সাথে চলাফেরা করতেন। এক সময় তিনি শ্রমিক লীগ সাতমাথা আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। এলাকায় আধিপত্য বিস্তার ও বালু ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে যুবলীগ নেতা মানিক ও বালু ব্যবসায়ী সবুজ হত্যাকান্ডে জড়িত ছিলেন আখের আলী। নিজের বড় ভাই রাশেদের স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে ভাবীকে বিয়ে করতে ভাইকে খুন করে। পরে আখের আলীর ভয়ে তার ভাবী দেশ ছেড়ে পালিয়ে যান।বর্তমানে তিনি লেবানলে শ্রমিকের কাজ করেন। আখের আলীর সাথে রাজনৈতিক নেতাদের সখ্যতার পাশাপাশি পুলিশ কর্মকর্তাদের সাথেও ছিল ঘনিষ্ঠতা। পুলিশ কর্মকর্তাদের সাথেও আখের আলীর একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া গেছে। মাস ছয়েক আগে জামিনে জেলখানা থেকে বের হন আখের আলী। এরপর গত ছয় মাসে তার নামে কোন অভিযোগ এলাকায় নেই। রবিবার সন্ধ্যার পর সাবগ্রামের পার্শ্ববর্তী ফনির মোড় এলাকার বাপ্পী নামের এক বালু ব্যবসায়ীর মোটর সাইকেল চেয়ে নেন আখের আলী। লাশ উদ্ধারের পর সেই মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।
নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, ধারনা করা হচ্ছে পরিকল্পিত ভাবে তার ঘনিষ্ঠ জন ডেকে এনে আখের আলীকে গলা কেটে হত্যা করেছে। আখের আলীর নামে তিনটি হত্যাসহ অসংখ্য মামলার তথ্য পাওয়া যাচ্ছে।

Check Also

সোনাতলায় পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ১, হেরোইন রাখা ও চুরির চেষ্টায় গ্রেপ্তার ২

ইকবাল কবির লেমনঃ বগুড়ার সোনাতলায় পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ১ জন, ১ গ্রাম হোরাইনসহ একজন …

Leave a Reply

Your email address will not be published.