সর্বশেষ সংবাদঃ

গোবিন্দগঞ্জে কোচ চাপায় দুইজন নিহত, আহত দুই

মনজুর হাবীব মনজু, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী কোচের চাপায় ব্যাটারীচালিত অটোরিক্সাভ্যান চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই যাত্রী।

শনিবার (৬ আগস্ট) সকালে উপজেলা শহরের ঢাকা-রংপুর মহাসড়কে বোয়ালী মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববাড়ীপাড়ার বাতেন মন্ডলের ছেলে অটোরিক্সাভ্যানচালক শাহজাহান আলী (৫০) ও অটোরিক্সাভ্যান যাত্রী নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে ফরিদ শেখ (২২)।

এ সময় আহত হয়েছেন উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেল হকের ছেলে এজাদুল (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল (৩৭) নামের আরও দুই রিক্সাভ্যান যাত্রী।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহ পরান নামের একটি যাত্রীবাহী কোচ লালমনিরহাট যাচ্ছিল। সকাল ৬ টার দিকে বোয়ালিয়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে কোচটি যাত্রীবাহী একটি রিক্সাভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ রিক্সাভ্যানের আরো দুইযাত্রী কোচের নিচে চাপা পড়ে মারা যান। দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও কোচের নিচে ভ্যানটি আটকে যাওয়ায় ব্যর্থ হয়। এ সময় বাস রেখেই চালক-হেলপার পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন অফিসার আরিফ হোসেন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

গোবিন্দগঞ্জে বিষ দিয়ে পুকুরের ২৫ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ

মনজুর হাবীব মনজু,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পল্লীতে লীজ নিয়ে চাষ করা একটি …

Leave a Reply

Your email address will not be published.