সর্বশেষ সংবাদঃ

সোনাতলায় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা : থানায় এজাহার দায়ের

আব্দুর রাজ্জাকঃ বগুড়ার সোনাতলায় স্কুলে যাওয়ার সময় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে মোটরসাইকেলে করে নিজ বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে সবুজ বেপারী নামের এক লম্পটের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে সোনাতলা থানায় এজাহার দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে সোনাতলা পৌরসভার ৯নং ওয়ার্ডে কানুপুর গ্রামে। লম্পট সবুজ ওই গ্রামের মোঃ সায়েদ জামান বেপারীর ছেলে।
এজাহার সূত্রে জানা যায়, নারীর লোভী সবুজ কিছুদিন পূর্ব থেকেই অসৎ উদ্দেশ্য কাম লালসা চরিতার্থ করার জন্য সুযোগ খুঁজতে থাকে। এরই প্রেক্ষিতে ১৭ আগস্ট বুধবার ওই ছাত্রীর সকাল ১১ টায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার জন্য রওনা হয়। বাড়ি থেকে কিছু দূর যাওয়ার পর সুযোগে থাকা সবুজ ১০ বছরের ওই ছাত্রীকে স্কুলে পৌঁছে দেওয়ার কথা বলে তার মোটরসাইকেলে তুলে নেয়। ছাত্রীকে ফুসলিয়ে কৌশলে সবুজ নিজ তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে নাবালিকা মেয়েটিকে শয়ন ঘরে নিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। এরপর তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি চিৎকার করলে লম্পট সবুজ কৌশলের মেয়েটিকে ঘর থেকে বের করে দিয়ে পালিয়ে যায়। মেয়েটি প্রচুর ভয় পেয়ে দৌড়ে বাড়িতে গিয়ে কান্নাকাটি শুরু করে। মেয়ের মা কান্নাকাটি করার কারণ  জানতে চাইলে মেয়েটি তার মাকে ঘটনা খুলে বলে। এরপর মেয়েটির মা থানায় গিয়ে এজাহার দায়ের করে। এ ব্যাপারে কানুপুর গ্রামবাসীসহ মেয়েটির বাবা ওই সবুজের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।
সোনাতলা থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান জানান, ঘটনাটির বিষয়ে থানায় এজাহার দায়ের হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

Check Also

সোনাতলায় পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ১, হেরোইন রাখা ও চুরির চেষ্টায় গ্রেপ্তার ২

ইকবাল কবির লেমনঃ বগুড়ার সোনাতলায় পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ১ জন, ১ গ্রাম হোরাইনসহ একজন …

Leave a Reply

Your email address will not be published.