সর্বশেষ সংবাদঃ

সোনাতলায় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারকে মারপিটঃ থানায় এজাহার

আব্দুর রাজ্জাকঃ চাহিদা মাফিক ওষুধ না পেয়ে বগুড়ার সোনাতলা পৌর এলাকার কানুপুরের কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইডার গোলাম মোস্তফাকে মারপিট করে গুরুতর আহত করেছে কানুপুর গ্রামের ফারজুল্লাহ মন্ডলের ছেলে ওবে মণ্ডল। আহত গোলাম মোস্তফা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে। এ ঘটনায় গোলাম মোস্তফা বাদী হয়ে সোনাতলা থানায় এজাহার দায়ের করেছে।
এজাহার সূত্রে জানা যায়, সোনাতলা পৌরসভার ৯নং ওয়ার্ডে কানুপুর কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইডার গোলাম মোস্তফা সকাল সাড়ে আটটায় কর্মস্থলে উপস্থিত হয়ে রোগীদের সেবা দিচ্ছিলেন। এমত অবস্থায় কানুপুর গ্রামের ওবে মন্ডল ক্লিনিকে উপস্থিত হয়ে ১ বক্স ক্যালসিয়াম,১ বক্স মেট্রোনিডাজল , ১ বক্স ভিটামিন বি কমপ্লেক্স ও ১ পট বেঞ্জাইক এসিড চেয়ে বসে গোলাম মোস্তফার নিকট । এতগুলো ওষুধ একসাথে দিতে অস্বীকার করলে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে চলে যায়। এর কিছুক্ষণ পরেই ওবে মন্ডল ভাতিজা শরিফুলকে সঙ্গে নিয়ে বাঁশের লাঠি দিয়ে হেলথ কেয়ার প্রোভাইডার গোলাম মোস্তফার মাথায় আঘাত করে। এতে সে জখম হয়ে মাটিতে লুটে পড়ে চিৎকার করতে থাকে। তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আহত গোলাম মোস্তফাকে উদ্ধার করে সোনাতলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।
এ ব্যাপারে ওই ক্লিনিকের সভাপতি ও পৌর কাউন্সিলর জাফর ইকবাল চপল জানান, বিষয়টি আমি লোকমুখে শুনেছি। ওবে মন্ডল ক্লিনিকের সরকারি প্রোভাইডারকে মেরে অন্যায় কাজ করেছে। আমি এর তীব্র নিন্দা জানাই।
এ ব্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ জানান, কানুপুর কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার থানায় এজাহার দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Check Also

সোনাতলায় পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ১, হেরোইন রাখা ও চুরির চেষ্টায় গ্রেপ্তার ২

ইকবাল কবির লেমনঃ বগুড়ার সোনাতলায় পুলিশের অভিযানে গাঁজার গাছসহ ১ জন, ১ গ্রাম হোরাইনসহ একজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *